তুমি চাইলে
- Anas Khan ২৯-০৪-২০২৪

তুমি চাইলে এনে দিতে পারি চাঁদ,
মেটাতে পারি সকল বিবাদ ।
তুমি চাইলে দেব সমুদ্র পাড়ি,
যদি টান হাত ধরি ।
এনে দেব সূর্যের আলো,
যদি লাগে তোমার ভাল ।
এনে দেব আকাশের তারা,
যদি তুমি কর ইশারা ।
কিন্তু দেবনা এমন কিছু,
যেন সমালোচনা নেয় পিছু ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।